Mono Gamy Bangla Movies 2024

Mono Gamy

  Download (480p)


Download (720p)


Download (1080p)










‘মনোগামী’তে দেখা যাবে জেফার ও চঞ্চল চৌধুরীকে। চরকি


‘মনোগামী’তে দেখা যাবে জেফার ও চঞ্চল চৌধুরীকে। চরকি

আর মাত্র কয়েক ঘণ্টা। আজ বুধবার রাতেই মুক্তি পাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব ফিল্ম ‘মনোগামী’। মুক্তির আগেই নানা কারণে ছবিটি আলোচনায় ছিল। এমনিতে নন্দিত এই নির্মাতার নতুন কাজ নিয়ে ভক্ত-দর্শকের প্রবল আগ্রহ থাকে। সংগত কারণে দর্শকেরও আগ্রহ বাড়তে থাকে ‘মনোগামী’ ঘিরে। আজ অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে।
গত বছরের ৩ আগস্ট এক জমকালো অনুষ্ঠানে চরকি ঘোষণা দেয় ‘মিনিস্ট্রি অব লাভ’ নামে একটি প্রকল্পের। জানানো হয়, ১২ জন জনপ্রিয় নির্মাতা ১২টি ভালোবাসার গল্প নিয়ে চরকিতে ১২টি অরিজিনাল ফিল্ম বানাচ্ছেন। পুরো প্রকল্পের সার্বিক তত্ত্বাবধানে থাকছেন মোস্তফা সরয়ার ফারুকী। ‘মনোগামী’ ১২টি চরকি অরিজিনাল ফিল্মের একটি। একের পর এক চমক নিয়ে ‘মনোগামী’ বানিয়েছেন মোস্তফা সরয়ার ফারুকী।

ফারুকী পরিচালিত ‘মনোগামী’র প্রথম চমক ছিলেন চঞ্চল চৌধুরী। দীর্ঘদিন পর এই সিনেমা দিয়ে একসঙ্গে কাজ করার ঘোষণা আসে ফারুকী ও চঞ্চলের।


উদার ছিলেন এবং সহযোগিতা করেছেন, কাজটা আমার জন্য ব্যাপক রোমাঞ্চকর হয়েছে।’

চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘দেখতে দেখতে মিনিস্ট্রি অব লাভের তৃতীয় সিনেমা রিলিজের পথে। প্রথম দুটি সিনেমা দর্শক বেশ পছন্দ করেছেন। আশা করছি, দর্শক এবার “মনোগামী”র মধ্য দিয়ে আগের ফারুকী ভাইয়ের নির্মাণ খুঁজে পাবেন।’


‘মনোগামী’র যেমন একটা গল্প আছে, তেমনি মনোগামী নিয়েও গল্প আছে। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে শিল্পী, নির্মাতা, প্রযোজক তিশা জানিয়েছেন, ছবিতে সংগীতশিল্পী জেফারকে কাস্ট করেছে তিশা-ফারুকীর মেয়ে ইলহাম। মোস্তফা সরয়ার ফারুকী দীর্ঘদিন ধরে ‘মনোগামী’র জন্য কাস্টিং খুঁজছিলেন। নতুন মুখের কাউকে প্রয়োজন। ইলহাম তখন জেফারের ‘ঝুমকা’ গানটি নিয়মিত শোনে। এই গান না শুনলে সে নাকি খাবার খায় না। ফারুকী একদিন খেয়াল করে দেখলেন, ‘লামিয়া’ চরিত্রের যেমন কাস্টিং তিনি খুঁজছিলেন, জেফার তার সঙ্গে একদম মানিয়ে যান। সেই গল্পের কথা জেফারও বললেন, যোগ করলেন তাঁর ১৪ বছরের হেয়ারস্টাইল পরিবর্তনের কথা। জেফার যখন ‘মনোগামী’তে অভিনয়ের প্রস্তাব পান, তখন বেশ অবাকই হয়েছিলেন বলে জানান তিনি।



জেফার বলেন, ‘ফারুকী ভাইয়ের সিনেমা ও চঞ্চল ভাইয়ের বিপরীতে অভিনয় করতে হবে, সব মিলিয়ে আমি প্রথমে বিশ্বাস করতে পারিনি।’ গল্পে গল্পে তিনি আরও বলেন, ‘ফারুকী ভাই যখন আমাকে বলেন যে আমার চুলের স্টাইল পরিবর্তন করতে হবে, তখন আমি আরও টেনশনে পড়ে যাই। ১৪ বছর ধরে আমার চুলের এই স্টাইল একই রকম। ফারুকী ভাই বলেন তাঁকে বিশ্বাস করতে। আমি শুধু তাঁর কথামতো সব করেছি।’


Categories:
Similar Videos

0 comments: