অসময় ফুল মুভি


 অসময় ফুল মুভি

Download (1080p)

Download (480p)

Download (720p)

পরিচালক: কাজল আরেফিন ওমি

প্রোডাকশন : বঙ্গো

অভিনয়ে : ইরেশ যাকের, তাসনিয়া ফারিন, ইন্তেখাব দিনার, জিয়াউল হক পলাশ, তারিক আনাম খান, সারাফ আহমেদ জিবন, শিমুল শর্মা, লামিমা লাম।

অসময় ফুল মুভি রিভিউ:

বর্তমান সময়ে আলোচনা সমালোচনার সম্মুখীন এই ওয়েব মুভিটি, প্রথমে এর শর্ট ভিডিও ক্লিপ গুলো দেখে ভেবেছিলাম নাটক হবে হয়তো, তারপর জানতে পারলাম এটা একটা মুভি, সত্যি কাজল আরফিন ওমি দুর্দান্ত কাজ করছে,ছোটখাটো থেকে এসে শুরু করেছে এখন বেশ ভালো কাজ করছে এবং তার হাত ধরে এতগুলো নতুন মুখ ইন্ট্রোডিউস হয়েছে তারা এখন বেশি জনপ্রিয় হয়ে উঠছে।সময়ের গল্প ( অসময়ে) কোথায় এভেলেবল ছিল না তারপর বঙ্গ ওয়েবসাইটে দেখা গেল, লম্বা একটা সময় নিয়ে এই মুভিটি দেখতে হবে, আমাদের এই গল্পের নায়িকা একজন সাধারণ পরিবারের মেয়ে। সরকারি ইউনিভার্সিটি তে চান্স পেতে প্রাইভেট ইউনিভার্সিটিতে পড়াশোনা শুরু করে।

ইদানিং প্রাইভেট ইউনিভার্সিটি নিয়ে অনেক সমালোচনা হচ্ছে, তার একটা প্রভাব এই মুভিতেও দেখা গেছে। গল্পে ঊর্মী খুবই সাধারণ একটা মেয়ে কিন্তু প্রাইভেট ইউনিভার্সিটি এর ধনী পরিবারের ছেলে মেয়েদের সাথে তার বন্ধুত্ব, তাদের সাথে বন্ধু হয়ে থাকার জন্য সেও নিজেকে পরিবর্তন করার চেষ্টা করছে।সেদিন রাতেই হঠাৎ করে এক্সিডেন্টে একটা ছেলে মারা যায়, বাকি সব বন্ধুরা ধনী হওয়াতে সবাই মামলা থেকে বের হয়ে যায়, গরিব উর্মীর বাবা উর্মিকে মাফ করতে পারেনি এবং পুরো সমাজ ধরে নিয়েছে মেয়েটি খারাপ।

তাকে মিথ্যা প্রবাদ দিয়ে আসামি করা হয়, পলিটিক্স এবং বিজনেসম্যান তাদের ছেলেমেয়েদেরকে বাঁচানোর জন্য সব এই মেয়েটির উপর দিয়ে দেয় অপরাধের ভার।গল্পে আরও তিনটি মূল্যবান চরিত্র রয়েছে, উর্মির মামী এডভোকেট, একজন সৎ পুলিশ অফিসার এবং একজন সাংবাদিক। তাদের আপ্রাণ চেষ্টায় একটা একটা করে প্রমাণ সামনে আসতে শুরু করে।

সমাজ পরিবার তাকে দোষী ঘোষণা করে দিয়েছে কিন্তু এই তিনটা ক্যারেক্টার মনে প্রাণে বিশ্বাস করতো মেয়েটি নিরপরাধ, তাই তারা নিজেদের জীবন বাজি রেখে নিজেদের ক্যারিয়ার বাজি রেখে বাঁচানোর চেষ্টা করে এই মেয়েটিকে।এই মুভিটা দেখার পর পরিবারের একটা কথা খুব বেশি মনে পড়ে গেল, বিপদে পড়লে বন্ধু চেনা যায়। আরেকটা কথা হল সবার আগে পরিবার, কারণ এক্সিডেন্টের পর সব বন্ধুরা নিজেদের বাঁচাতে ব্যস্ত, কিন্তু তাদের জন্য এটা অসহায় মেয়ে আসামি হয়ে যাচ্ছে তাদের একটুও অনুভূতি নেই।

অসম্ভব রকম সুন্দর অভিনয় ছিল এবং গল্পটাও একদম ভিন্ন রকমের, তবে বর্তমান সময়ে বর্তমান প্রেক্ষাপট বর্তমান পরিস্থিতির উপর বেশ চমৎকার একটা ওয়েব মুভি তৈরি করা হয়েছে।


Categories:
Similar Videos

0 comments: